অনৈতিক কাজ করতে এনে শ্বাসরোধে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:০১ এএম, ০৪ জুলাই ২০২০
ফাইল ছবি

রাজধানীর সবুজবাগ থানা এলাকার কুসুমবাগে মোছা. পলিকে (৩৫) শ্বাসরোধে হত্যা করার কথা স্বীকার করেছেন সিএনজি চালক সাদা মিয়া (৩৭)। ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরীর আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

শনিবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য জানা যায়। আদালতের সূত্র মতে, শুক্রবার সাদা মিয়াকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তার জবানবন্দি রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তার জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ সূত্র ও আদালতে দেওয়া জবানবন্দি থেকে জানা যায়, সাদা মিয়া পেশায় একজন সিএনজি চালক। তিনি কুসুমবাগে সেলিম সাহেবের বাসায় ভাড়া থাকতেন। সাদা মিয়া পলিকে ১৩ জুন সন্ধ্যায় তার বাসায় অনৈতিক কাজের জন্য নিয়ে গেলে এক পর্যায়ে বাদানুবাদ হয়, এরপর তিনি পলিকে শ্বাসরোধে হত্যা করেন। হত্যার পর সাদা মিয়া তার বাসার ঘাটের নিচে পলির মৃতদেহ লুকিয়ে রাখেন। লাশ গুম করার জন্য সুযোগ বুঝে রাত সাড়ে ৩ টার দিকে সেলিম সাহেবের বাসার আন্ডারগ্রাউন্ডের পানিতে পলির হাত বেঁধে ও মুখ কাপড় দিয়ে পেঁচিয়ে ফেলে চলে যায়।

১৬ জুন ৮ টার দিকে সবুজবাগ থানার কুসুমবাগ এলাকার সেলিম সাহেবের বাড়ির আন্ডারগ্রাউন্ড থেকে ভিকটিম পলির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকাণ্ডের ঘটনায় ১৭ জুন সবুজবাগ থানায় পুলিশ বাদী একটি মামলা দায়ের করে।

হত্যা মামলার তদন্তের এক পর্যায়ে তথ্যপ্রযুক্তি ব্যবহার ও নির্ভরযোগ্য গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২ জুলাই গাইবান্ধা জেলার সাঘাটা থানার পুটিমারী এলাকা হতে হত্যার অভিযোগে সাদা মিয়াকে গ্রেফতার করা হয়।

জেএ/এসএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]