‘সীমানা পিলার’ বিক্রয়ের দলনেতা রনি রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৬ জুলাই ২০২০

কথিত সীমানা পিলার বিক্রয়ের লোভ দেখিয়ে কোটি কোটি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়ার দলনেতা আবুল খায়ের রনির (৪০) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম এ রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার ঢাকা মহানগর হাকিম আদালত সূত্র থেকে এ তথ্য পাওয়া যায়। আদালত সূত্র মতে, রোববার তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শুক্রবার (৩ জুলাই) ঢাকায় বসুন্ধরা আবাসিক এলাকা থেকে সিআইডি পুলিশ তাকে আটক করে। এরপর রোববার (৫ জুলাই) তাকে ভাটারা থানার প্রতারণার মামলায় (মামলা নং ৩(৭) ২০) গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

সিআইডি পুলিশ জানায়, পরিবারের সদস্যদের বাসায় দাওয়াত দিয়ে পারিবারিক সম্পর্ক সৃষ্টি করে কথিত সীমানা পিলার বিক্রয়ের লোভ দেখিয়ে কোটি কোটি টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নিতেন আবুল খায়ের রনি। এ অভিযোগে ভাটারা থানায় তার বিরুদ্ধে একটি প্রতারণার মামলা করা হয়েছে।

জেএ/জেডএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]