ইয়াবা ব্যবসায়ী আলম মিয়া রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ১০ জুলাই ২০২০

রাজধানীর সায়েদাবাদে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার মো. আলাল মিয়া নামের এক মাদক ব্যবসায়ীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (১০ জুলাই) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে যাত্রাবাড়ী থানার পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমান তার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে রাজধানীর সায়েদাবাদ এম আর এনার্জি পাম্পের সামনে থেকে তাকে গ্রেফতার করে যাত্রাবাড়ী থানা পুলিশের একটি দল। গ্রেফতার আলাল মিয়া গাইবান্ধার সাঘাটা থানার দুর্গাপুর গ্রামের বেলাল মিয়ার ছেলে। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তার বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, গ্রেফতার আলাল একজন মাদক ব্যবসায়ী। তিনি ইয়াবা সংগ্রহ করে যাত্রাবাড়ীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। আলাল মিয়ার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আলাল প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও বেশ কয়েকজনের নাম বলেছেন। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

জেএ/এফআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]