দেশীয় অস্ত্রসহ গ্রেফতার পাঁচ ডাকাতের জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪১ এএম, ৩০ জুলাই ২০২০
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী, ডেমরা ও নারয়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা থেকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার পাঁচ ডাকাতের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম আতিকুর রহমান তাদের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বৃহস্পতিবার ঢাকা মহানগর হাকিম আদালত থেকে এ তথ্য জানা যায়। আদালতের সূত্র মতে, বুধবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। যাত্রাবাড়ী থানার করা মামলায় সুষ্ঠু তদন্তের জন্য তাদের পাঁচ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। আদালত তাদের রিমান্ড আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পাঁচ ডাকাত হলেন- মো. মফিজুল ইসলাম সানি (২১), মো. শরিফ (২৫), ইমন হোসেন (২০), মো. রাজন সিকদার (৩২) ও মো. ফয়সাল আহম্মেদ রাব্বি (২১)।

গত ২৭ জুলাই রাত থেকে ২৮ জুলাই পর্যন্ত যাত্রাবাড়ী থানা, ডেমরা থানা ও নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ১টি ছোরা ও ২টি চাকু উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির অভিযোগে যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়।

সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অর্গানাইজ ক্রাইম ইনভেস্টিগেশন টিমের সহকারী পুলিশ কমিশনার নাজমুল হক বলেন, গ্রেফতাররা রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় রাস্তায় ডাকাতি করে থাকে। ঈদুল আজহাকে সামনে রেখে তারা যাত্রাবাড়ী-চিটাগাং রোডে ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসহ অবস্থান করছিল।

গ্রেফতারদের বিষয়ে খোঁজ নিয়ে গোয়েন্দা পুলিশ জানতে পারে, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় খুনসহ ছিনতাই, ডাকাতি, অস্ত্র, ছিনতাই ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

জেএ/এমএসএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]