ভয় দেখিয়ে ছিনতাই : দুজনের দায় স্বীকার, একজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ০৫ আগস্ট ২০২০

ঠিকাদারকে ভয় দেখিয়ে এবং মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগে গ্রেফতার সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের দুই সদস্য ইব্রাহীম ও পাপ্পু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিযেছেন। অপরদিকে ফয়সাল নামে একজনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৫ আগস্ট) ইব্রাহীম ও পাপ্পুকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় তারা ছিনতাইয়ের ঘটনায় করা মামলায় স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরি তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

অপরদিকে ফয়সালকে আদালতে হাজির করে ছিনতাইয়ের ঘটনায় মিরপুর থানার মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম হাবীবুর রহমান একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ জানায়, রোববার রাতে মিরপুর-১ নম্বর মূল সড়কের পাশে একদল ছিনতাইকারী একজন ঠিকাদারকে ভয় ও মারধর করে তার কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় ভুক্তভোগী মিরপুর মডেল থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে।

জেএ/এমএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]