সুপ্রিম কোর্টের আইনজীবী সিরাতুন নবী আর নেই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ১০ আগস্ট ২০২০

সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার কাজী সিরাতুন নবী (৪৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে সোমবার (১০ আগস্ট) সকালে চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর একটি হাসপাতালে তার মৃত্যু হয়।

সিরাতুন নবী প্রয়াত ব্যারিস্টার কে এস নবীর (কাজী শহীদুন নবী) ছোট ছেলে। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। এক শোক বার্তায় প্রধান বিচারপতি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

সিরাতুন নবীর খালাতো বোন সহকারী অ্যাটর্নি জেনারেল জুলফিয়া আক্তার রিতা বলেন, কাজী সিরাতুন নবী স্ট্রোক করেছিলেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে ইন্তেকাল করেন। বিকেলে ধানমন্ডি ঈদগাহ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হয়।

সিরাতুন নবীর বাবা ব্যারিস্টার কে এস নবী (কাজী শহীদুন নবী) ১৯৯৬ থেকে ১৯৯৮ সাল পর্যন্ত অ্যাটর্নি জেনারেল ছিলেন। ২০১৮ সালের ৮ জুলাই তার মৃত্যু হয়।

এফএইচ/এমএসএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]