মাদক সম্রাজ্ঞী আনোয়ারী কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১০ আগস্ট ২০২০

এক কেজি সাতশ সাত গ্রাম হেরোইনসহ আটক মিরপুরের ‘মাদক সম্রাজ্ঞী’ খ্যাত মোছা. আনোয়ারী বেগমকে (৪০) কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (১০ আগস্ট) দুদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এসময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পল্লবী থানার উপপরিদর্শক মাহমুদুল হাসান। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার (৭ আগস্ট) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পল্লবী থানায় মাদক আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ওই থানার উপ-পরিদর্শক মাহমুদুল হাসান।

অপরদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার জামিন আবেদন নামঞ্জুর করে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে আনোয়ারীকে আটক করা হয়। আটক হেরোইনের আনুমানিক বাজারমূল্য প্রায় দুই কোটি টাকা। এ ঘটনায় তার বিরুদ্ধে পল্লবী থানায় মাদক আইনে মামলা করা হয়।

জেএ/এসএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]