এমপিপুত্র ব্যারিস্টার আসিফের মৃত্যুর রহস্য উদ্ঘাটনের দাবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২০

ঢাকার কলাবাগানে শ্বশুরবাড়ির ভবনের ছাদ থেকে পড়ে সাবেক এমপিপুত্র ব্যারিস্টার আসিফ ইমতিয়াজ খানের (জিসাদ) মৃত্যুর ঘটনার পেছনের রহস্য উন্মোচনের দাবি জানিয়েছে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি।

সমিতির সম্পাদক ব্যারিস্টার মো. রুহুল কুদ্দুস কাজল স্বাক্ষরিত এক বিবৃতিতে বুধবার (১৬ সেপ্টেম্বর) এ দাবি জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, ব্যারিস্টার আসিফ গত ১১ সেপ্টেম্বর শুক্রবার ভোর রাতে ঢাকার কলাবাগানে তার শ্বশুরবাড়ির ৯তলা থেকে পড়ে মারা যান। তার পিতা মো. শহীদুল ইসলাম খানও সুপ্রিম কোর্টের একজন আইনজীবী ও সাবেক সংসদ সদস্য।
প্রাথমিকভাবে তার মৃত্যু আত্মহত্যাজনিত মনে হলেও পূর্বাপর ঘটনা পারিপার্শ্বিকতায় এই মৃত্যু নিয়ে নানামুখী রহস্য সৃষ্টি হয়েছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতৃবৃন্দ মনে করেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে ব্যারিস্টার আসিফের মৃত্যু নিয়ে সৃষ্ট রহস্য অবিলম্বে নিরসন হওয়া জরুরি। এ লক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কার্যকরী ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন সমিতির সভাপতি সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এ এম আমিন উদ্দিন ও সম্পাদক ব্যারিস্টার মো. রুহুল কুদুস কাজল।

পাশাপাশি একই বিবৃতিতে ব্যারিস্টার আসিফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা।

এফএইচ/এফআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]