উগ্রবাদী সংগঠক মোজাহিদ ৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০

রাজধানীর খিলগাঁও থেকে গ্রেফতার উগ্রবাদী মতবাদ প্রচারকারী সংগঠক মোজাহিদ মিয়া (১৮) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার খিলগাঁও থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক ইউসুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার মোজাহিদ মিয়াকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। তার বিরুদ্ধে খিলগাঁও থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের সুষ্ঠু তদন্তের জন্য ৮ দিনের রিমান্ড আবেদন করেন পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার খিলগাঁও থেকে তাকে গ্রেফতার করে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ)। তিনি অনলাইন ও অফলাইনে নানা মাধ্যম ব্যবহার করে উগ্রবাদী সংগঠক হিসেবে সশস্ত্র সংগ্রামের মাধ্যমে তাদের উগ্রবাদী মতবাদ প্রতিষ্ঠা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর জন্য উস্কানি প্রদান ও প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি সম্বলিত পোস্ট প্রচার করে আসছিলেন। এরপর খিলগাঁও থানায় তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপতা আইনে একটি মামলা করে পুলিশ।

জেএ/এসএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]