অ্যাটর্নি জেনারেলের সুস্থতা কামনায় দোয়া

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২০
ফাইল ছবি

করোনা আক্রান্ত হওয়ার পর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) আইসিইউতে চিকিৎসাধীন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সুস্থতা কামনায় তার কার্যালয়ের আইন কর্মকর্তাদের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে ভার্চুয়ালি এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে সংযুক্ত ছিলেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মুরাদ রেজা, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস এম মুনীর সহ শতাধিক ডেপুটি অ্যাটর্নি জেনারেল, সহকারী অ্যাটর্নি জেনারেল ও অ্যাটর্নি জেনারেল অফিসের কর্মকর্তা-কর্মচারীরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব আবু সালেহ মো. সলিম উল্লাহ ও ইমাম হাফেজ মাওলানা মো. মাসুম বিল্লাহ।

উল্লেখ্য, গত ৩ সেপ্টেম্বর রাতে অ্যাটর্নি জেনারেল জ্বর অনুভব করেন। পর দিন ৪ সেপ্টেম্বর সকালে করোনা টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে।

একই দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিনি সিএমএইচে ভর্তি হন। গত ১৮ সেপ্টেম্বর অবস্থার অবনতি হওয়ায় তাকে আইসিইউতে নেয়া হয়।

সুপ্রিম কোর্টের এ জ্যেষ্ঠ আইনজীবী ১৯৯৮ সালের ১৫ নভেম্বর থেকে ২০০১ সালের ৪ অক্টোবর পর্যন্ত বাংলাদেশের অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। মাহবুবে আলম সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ১৯৯৩-৯৪ সালে সম্পাদক ও ২০০৫-২০০৬ সালে সভাপতি নির্বাচিত হন। ২০০৯ সালের ১৩ জানুয়ারি অ্যাটর্নি জেনারেল হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

এফএইচ/এএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]