কোকেন-হেরোইনের মামলায় চয়েজ রহমানের জামিন স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২০

দেশ-বিদেশ থেকে কোকেন ও হেরোইন সংগ্রহ এবং তা হেফাজত করার মামলায় চয়েজ রহমানকে দেয়া হাইকোর্টের জামিন আট সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বারজজ আদালত।

রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে রোববার (২৭ সেপ্টেম্বর) আপিল বিভাগের বিচারপতি মো. নূরুজ্জামানের চেম্বারজজ আদালত এ আদেশ দেন।

আদালতে আজ রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশগুপ্ত। চয়েজ রহমানের পক্ষে শুনানিতে ছিলেন ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল।

আদেশের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল অমিত দাশগুপ্ত।

তিনি জানান, দেশ-বিদেশ থেকে ৩০২ কেজি ৩৫৯ গ্রাম হেরোইন ও পাঁচ কেজি ২৯৮ গ্রাম কোকেন সংগ্রহ ও হেফাজতের অভিযোগে উত্তরা পশ্চিম থানায় ২০১৯ সালের ১২ জানুয়ারি চয়েজ রহমানের বিরুদ্ধে মামলা করে সিআইডি।

এ মামলায় গত ২৩ সেপ্টেম্বর হাইকোর্ট চয়েজ রহমানকে জামিন দেন। হাইকোর্টের এ আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ আপিল বিভাগে আবেদন করে।

রোববার শুনানি শেষে আপিল বিভাগের চেম্বার আদালত হাইকোর্টের জামিন আদেশ আট সপ্তাহের জন্য স্থগিত করেন বলে জানান অমিত দাশগুপ্ত।

এফএইচ/বিএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]