হবিগঞ্জে বউ-শাশুড়ি খুন : এক আসামির জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ১৯ অক্টোবর ২০২০

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে লন্ডন প্রবাসীর মা ও স্ত্রী হত্যার ঘটনায় করা মামলায় আসামি জাকারিয়া আহমেদ শুভর জামিন আবেদন নামঞ্জুর করেছেন হাইকোর্ট।

সোমবার (১৯ অক্টোবর) হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে আজ আসামির পক্ষে শুনানি করেন আইনজীবী মো. আল-আমিন। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ড. মো. বশির উল্লাহ ও সহকারী অ্যাটর্নি জেনারেল ফারজানা শম্পা।

২০১৮ সালের ১৭ মে নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামের লন্ডন প্রবাসী আখলাক মিয়ার মা মালা বেগম ও স্ত্রী রুমি বেগমকে হত্যার ঘটনায় জাকারিয়া আহমেদ শুভ ও তালেব মিয়া আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

স্বীকারোক্তিতে তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসীর স্ত্রী রুমী বেগমকে ধর্ষণ করতে গিয়ে ২০১৮ সালের ১৩ মে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটান।

হবিগঞ্জের পুলিশ সুপার জানান, গৃহবধূ রুমিকে ধর্ষণ করাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। রুমির স্বামী লন্ডনে থাকেন। যে বাড়িতে রুমি এবং তার শাশুড়ি মালা বেগম বসবাস করতেন সেটির কোনো সীমানা প্রাচীর ছিল না এবং পাশে কোনো প্রতিবেশীরাও বসবাস করতেন না।

এফএইচ/বিএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]