সেই নারীর বিরুদ্ধে জিডি করলেন অবসরপ্রাপ্ত বিচারপতি বাবা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ২২ জানুয়ারি ২০২১
তুহিন সুলতানার ভিক্ষা করা এবং সেটির ভিডিও ছড়ানো উদ্দেশ্যপ্রণোদিত এবং পরিবারকে অপমান করার জন্যই বলে অভিযোগ তার বাবা অবসরপ্রাপ্ত বিচারপতি মো. শামছুল হুদার

ভিক্ষুকের বেশে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই নারীর বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা অবসরপ্রাপ্ত বিচারপতি মো. শামছুল হুদা। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে রাজধানীর শাহবাগ থানায় তিনি এ জিডি করেন।

জিডিতে অবসরপ্রাপ্ত বিচারপতি তার মেয়ে তুহিন সুলতানা ও আইপি টেলিভিশন ‘মজার টিভি’র প্রধান নির্বাহী (সিইও) কর্মকর্তা মাহসান স্বপ্নকে অভিযুক্ত করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ।

জিডিতে শামছুল হুদা অভিযোগ করেছেন, তার মেয়ে তুহিন সুলতানা খারাপ হয়ে গেছেন। এক ছেলের সঙ্গে তার বিয়ে হয়েছিল। ওই ছেলেকে তার মেয়ে ডিভোর্স দিয়ে আরেকজনকে বিয়ে করেন। এরপর তুহিন সুলতানা তার (অবসরপ্রাপ্ত বিচারপতি মো. শামছুল হুদা) স্ত্রীর মোবাইল ফোনের সিমকার্ড ব্যবহার করে বিভিন্ন জনের কাছে টাকা-পয়সা দাবি করেন।

অবসরপ্রাপ্ত বিচারপতির আরও অভিযোগ, তুহিন সুলতানা ধানমন্ডির বিভিন্ন রাস্তায় ভিক্ষুক বেশে ঘুরে বেরিয়ে তার বাবার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন। সম্প্রতি এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ মজার টিভিতে প্রচার করে তার ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন।

সম্প্রতি ‘বাবা সাবেক বিচারপতি। মেয়ে নায়িকা। মা পথে পথে ঘুরে বেড়াচ্ছেন। ভিক্ষা করছেন।’ ইত্যাদি বর্ণনা দিয়ে ধানমন্ডিতে ওই নারীর ভিক্ষুক বেশের ভিডিও করে ফেসবুকে প্রচার করেন মজার টিভির সত্ত্বাধিকারী মাহসান স্বপ্ন। এরপরই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি বিভিন্ন গণমাধ্যমেও আলোচনায় আসে।

অবসরপ্রাপ্ত বিচারপতি শামছুল হুদার দাবি, তার মেয়ে বেপরোয়া জীবনযাপন করছেন। এই ভিডিও, ভিক্ষা করা—এসব উদ্দেশ্যপ্রণোদিত এবং পরিবারকে অপমান করার জন্যই করছেন তুহিন সুলতানা। এজন্যই তিনি মেয়ে ও মজার টিভির মাহসানের বিরুদ্ধে জিডি করেছেন।

এফএইচ/এএএইচ/এইচএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]