দম্পতিকে চাপা দেয়া সেই বাসচালক কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ২২ জানুয়ারি ২০২১

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় বাসচাপায় দম্পতি নিহতের ঘটনায় দায়ের করা মামলায় বাসচালক তসিকুল ইসলামকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (২২ জানুয়ারি) একদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই এমরান হোসেন মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (২০ জানুয়ারি) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা বিমানবন্দর থানার এসআই এমরান হোসেন পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত সোমবার (১৮ জানুয়ারি) সকালে রাজধানীর বিমানবন্দর এলাকায় আজমেরী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আকাশ ইকবাল (৩৩) ও তার স্ত্রী মায়া হাজারিকা (২৫) নিহত হন।

ঘটনার পর ওই দিনই মিতুর বাবা মানিক মিয়া বিমানবন্দর থানায় মামলা করেন। সোমবার রাতেই গাজীপুরের মৌচাক এলাকায় অভিযান চালিয়ে তসিকুলকে আটক করে সিআইডি।

জেএ/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]