রাজধানীতে ডাকাতির পর হত্যা : দুজনের দায় স্বীকার, দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ২৪ জানুয়ারি ২০২১
প্রতীকী ছবি

রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ডাকাতির পর হত্যার ঘটনায় গ্রেফতার আসামি মুসা ও বাচ্চু আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। এদিকে আসামি সজল ও সজীবের আবারও একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৪ জানুয়ারি) রিমান্ড শেষে চার আসামিকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় মুসা ও বাচ্চু স্বেচ্ছায় ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা তা রেকর্ডের আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশিদ তাদের জবানবন্দি রেকর্ড করেন। এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

অপরদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ফের দুই আসামি সজল ও সজীবের পাঁচদিন করে রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে তাদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ২০ জানুয়ারি মুসা, বাচ্চু, সজল ও সজিবের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১৯ জানুয়ারি রাত ৯টার দিকে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানা এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের হেফাজত হতে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ গাড়ি, অস্ত্র, চাকু, ৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

জেএ/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]