ভুয়া পরিচয়ে প্রতারণা, গ্রেফতার নাসির কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৫ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২১

ভুয়া পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার নাসির উদ্দিন বুলবুলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২২ ফেব্রুয়ারি) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। অন্যদিকে নাসিরের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূইয়া রিমান্ড আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আসামি নাসির কখনো স্পেশাল সিকিউরিটি ফোর্সের (এসএসএফ) সহকারী পরিচালক, আবার কখনো বড় কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিতেন। এমনকি ভিন্ন ভিন্ন পরিচয়ে উচ্চবিত্ত পরিবারের মেয়েদের টার্গেট করে প্রতারণা চালিয়ে আসছিলেন।

অবশেষে এক মেয়ের বাবার সঙ্গে এসএসএফ কর্মকর্তা পরিচয়ে প্রতারণার দায়ে গতকাল রোববার (২১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর গণভবন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় নাসিরের কাজ থেকে প্রতারণায় ব্যবহৃত বিভিন্ন কোম্পানির ১৫টি সিম কার্ড, বিভিন্ন কোম্পানির হাতঘড়ি, ভুয়া পরিচয়পত্র, বিভিন্ন ফ্ল্যাটের দলিলের ফটোকপিসহ নানা আলামত উদ্ধার করা হয়।

জেএ/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]