অর্ধকোটি টাকা নিতে জামাই হত্যা, জামিন পাননি শ্বশুর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৭ মে ২০২১ | আপডেট: ১০:০০ পিএম, ১৭ মে ২০২১

পটুয়াখালীর কলাপাড়ায় জামাই আমিনুল ইসলাম গাজী ওরফে দিলীপ গাজী হত্যা মামলার আসামি নিহতের শ্বশুর আনোয়ার হোসেন প্যাদাকে জামিন দেননি হাইকোর্ট। তার জামিনের আবেদন কার্যতালিকা থেকে বাদ দেয়া হয়েছে।

সোমবার (১৭ মে) হাইকোর্টের বিচারপতি কৃষ্ণা দেবনাথ ও বিচারপতি এএসএম আব্দুল মোবিনের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে জামিন আবেদন করেন আইনজীবী এম ফেরদৌস আল বশির। আর রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল শামীম খান।

ইউপি সদস্য আমিনুল ইসলাম গাজী ওরফে দিলীপ গাজীকে ২০২০ সালের ২২ অক্টোবর হত্যা করা হয়। আমিনুল পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের নওয়াপাড়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় নিহতের স্ত্রী হাবিবা বাদী হয়ে মামলা করেন। এরপর মামলার বাদীর বাবা আনোয়ার হোসেন প্যাদা এবং নিজাম ও আমজাদকে গ্রেফতার করে পুলিশ। সে সময় হত্যার কথা স্বীকার করে তিনজনই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

দিলীপ গাজীর ব্যাংকে থাকা প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নিতে শ্বশুর আনোয়ার হোসেন এই হত্যার পরিকল্পনা করেন বলে অভিযোগে বলা হয়।

জানা যায়, পায়রা বন্দরের সম্প্রসারিত উন্নয়নকে কেন্দ্র করে দিলীপের অনেক জমি অধিগ্রহণ হয়। সেই সূত্রে তার ব্যাংক হিসাবে প্রায় কোটি টাকা জমা পড়ে।

এফএইচ/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]