গাঁজা পাতা থেকে কেক : তিন শিক্ষার্থী রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১০ জুন ২০২১ | আপডেট: ০৫:০৫ পিএম, ১০ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীতে গাঁজা পাতার নির্যাস থেকে ‘ব্রাউনি’ নামে বিশেষ ধরনের কেক তৈরির অভিযোগে গ্রেফতার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর দুদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন- আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) কম্পিউটার সায়েন্সের কাফিল ওয়ারা রাফিদ, ধানমন্ডির অ্যাডভান্সড প্রফেশনালসের কাজী রিসালাত হোসেন ও ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অল্টারনেটিভের সাইফুল ইসলাম সাইফ।

বৃহস্পতিবার (১০ জুন) তাদের তিনজনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে, আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন এবং রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মো. শাহিনুর রহমান আসামিদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার দেশে প্রথমবারের মতো রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে প্রায় দেড় কেজি গাঁজার কেক জব্দ করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এর সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা করা হয়।

জেএ/এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]