সালফ ন্যাশনাল চ্যাপ্টারের প্রেসিডেন্ট হলেন তিনজন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ১৫ জুন ২০২১

সাউথ এশিয়ান ল’ইয়ার্স ফোরামের সাধারণ সভায় (সালফ) ন্যাশনাল চ্যাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসেবে পর্যায়ক্রমে দায়িত্ব পালনের জন্য তিনজনকে নির্বাচিত করা হয়েছে।

তারা হলেন- সংগঠনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট সুরাইয়া বেগম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট জেসমিন সুলতানা ও ভাইস প্রেসিডেন্ট অ্যাডভোকেট মো. গিয়াস উদ্দিন আহম্মেদ।

মঙ্গলবার (১৫ জুন) সালফ প্রেসিডেন্ট অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সালফ ইন্টারন্যাশনাল চ্যাপ্টারের ভারপ্রাপ্ত প্রেসিডেন্ট হিসাবে দায়িত্ব পালনের জন্য প্যানেল সদস্য হিসেবে সংগঠনের ভাইস প্রেসিডেন্ট ড. মো. ইকবাল করিম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবিরকে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়েছে।

এদিকে অ্যাডভোকেট মো. শাহ আলম ইকবাল ও অ্যাডভোকেট মোহাম্মদ সিরাজুল হকের নেতৃত্বে সালফ সুপ্রিম কোর্ট চ্যাপ্টার এবং অ্যাডভোকেট মো. আইয়ুবুর রহমান ও মো. জাহাঙ্গীর আলম মোল্লার নেতৃত্বে সালফ ঢাকা বার চ্যাপ্টার আগামী এক বছরের জন্য সাধারণ সভায় অনুমোদন দেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সালফ প্রেসিডেন্ট ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট শেখ সালাহউদ্দিন আহমেদ এবং সঞ্চালনা করেন ন্যাশনাল চ্যাপ্টারের সাধারণ সম্পাদক ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সাইফুজ্জামান।

এতে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির (বারের) সাবেক সম্পাদক অ্যাডভোকেট ড. মোমতাজ উদ্দিন আহমেদ মেহেদী, সুপ্রিম কোর্টের আইনজীবী আবদুন নূর দুলাল, অ্যাডভোকেট জেসমিন সুলতানা, অ্যাডভোকেট ড. মো. ইকবাল করিম, অ্যাডভোকেট মো. আইয়ুবুর রহমান, অ্যাডভোকেট মো. জগলুল কবির, অ্যাডভোকেট মো. শাহ আলম ইকবাল, অ্যাডভোকেট মোহাম্মদ সিরাজুল হক স্বপন, অ্যাডভোকেট ড. ইদ্রিস, অ্যাডভোকেট মোহাম্মদ হুমায়ুন কবির প্রমুখ।

এফএইচ/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]