সিঙ্গাইরের সেই আওয়ামী লীগ নেতার জামিন বহাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ১৭ জুন ২০২১ | আপডেট: ১২:২০ পিএম, ১৭ জুন ২০২১

সামাজিক যোগাযোগমাধ্যমে সরকারবিরোধী প্রচারণা শেয়ার ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির অভিযোগে করা মামলায় মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা আওয়ামী লীগ নেতার জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

তার জামিন স্থগিতে রাষ্ট্রপক্ষের আবেদন বৃহস্পতিবার (১৭ জুন) খারিজ করে দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের ভার্চুয়াল বেঞ্চ।

আদালতে সিঙ্গাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মামলার আসামি অলি আহমেদ মোল্লার (৫০) পক্ষে ছিলেন আইনজীবী মোতাহার হোসেন সাজু। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল বিশ্বজিৎ দেবনাথ।

২১ এপ্রিল উপজেলা ছাত্রলীগের দফতর সম্পাদক মো. টিপু সুলতান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে অলি আহমদের বিরুদ্ধে মামলা করেন। ওইদিন রাতে তাকে গ্রেফতার করা হয়।

এ মামলায় গত ৮ জুন হাইকোর্ট তাকে জামিন দেন। সেই জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ।

মামলার অভিযোগে বলা হয়, নিজের ফেসবুকে দীর্ঘদিন ধরে প্রধানমন্ত্রী ও সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচার শেয়ার করতেন অলি আহমেদ। তিনি হেফাজতে ইসলামের সরকারবিরোধী বিভিন্ন পোস্টগুলো শেয়ার দিতেন।

এফএইচ/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]