কিশোর গ্যাং ‘রক কিং’ এর পাঁচ সদস্য দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৭ জুন ২০২১
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কিশোর গ্যাং ‘রক কিং’ এর পাঁচ সদস্যের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- ইমন আহম্মেদ শুভ (২০), মো. সুমন মিয়া (১৮), আজাহারুল ইসলাম ওরফে দোলন (২১), অন্তর হোসেন মোল্লা (২২) ও নাজমুল হাসান ওরফে সৈকত (২০)।

বৃহস্পতিবার (১৭ জুন) ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের ভার্চুয়াল আদালত শুনানি শেষে তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিন আসামিদের কারাগার থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে উপস্থিত দেখানো হয়। এরপর আদালত তাদের মাদক মামলায় গ্রেফতার দেখানোসহ দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন। বুধবার এ মামলায় তদন্তকারী কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মনির হোসেন আসামিদের গ্রেফতার দেখানোসহ প্রত্যেকের সাত দিন করে রিমান্ড নিতে আবেদন করেন। এরপর আদালত শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য করেন।

গত সোমবার রাতে র‍্যাব-৩ এর একটি দল সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী থানাধীন শনির আখড়ার গোবিন্দপুর থেকে তাদের গ্রেফতার করে। এসময় সময় তাদের কাছ থেকে ৩৭৪ পিস ইয়াবা ট্যাবলেট, দুটি সুইচ গিয়ার চাকু, দুটি স্টিলের ব্যাটন, তিনটি মেটাল চেইন এবং পাঁচটি বক্সিং পাঞ্চার যন্ত্র উদ্ধার করা হয়।

জেএ/এসএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]