সুপ্রিম কোর্টের কর্মকর্তা-কর্মচারীদের ভ্যাকসিন গ্রহণের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৭ জুলাই ২০২১

সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের করোনা ভ্যাকসিন গ্রহণ করতে নির্দেশনা দেয়া হয়েছে। যুক্তিসঙ্গত কারণ ব্যতীত ভ্যাকসিন না নিলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে সুপ্রিম কোর্ট থেকে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শুক্রবার (১৬ জুলাই) এ বিষয়ে সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল মো. আলী আকবরের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের যেসব কর্মকর্তা ও কর্মচারী এখনও করোনার ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের নিবন্ধন সম্পন্ন করে আগামী ৩১ জুলাইয়ের মধ্যে ভ্যাকসিন নিতে নির্দেশ দেয়া হয়।

এতে আরও বলা হয়, সুপ্রিম কোর্টের সব কর্মকর্তা ও কর্মচারীর ভ্যাকসিন গ্রহণের টিকা কার্ড বা সনদ আগামী ১ আগস্ট থেকে ৮ আগস্ট এর মধ্যে সংশ্লিষ্ট শাখার সুপারিনটেনডেন্ট এবং বেঞ্চ অফিসারের মাধ্যমে সহকারী রেজিস্টার (প্রশাসন) এর দফতরে পাঠাতে হবে।

এ সময়ের মধ্যে যুক্তিসঙ্গত কারণ ব্যতীত ভ্যাকসিন গ্রহণ না করলে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এফএইচ/এমএসএম/এমআরএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]