হেরোইনসহ গ্রেফতার মাদক কারবারি সমীর রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৯ পিএম, ২৫ জুলাই ২০২১

রাজধানীর খিলগাঁও থেকে ৫০০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার মাদক কারবারি সমীর কর্মকারের (৩৮) এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (২৫ জুলাই) তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর খিলগাঁও থানায় মাদকদ্রব্য আইনে করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

খিলগাঁও থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশ্রফ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রাজধানীর খিলগাঁও থেকে মাদক কারবারি সমীরকে গ্রেফতার করে র্যাব। গ্রেফতারের পর র্যাব-৩-এর অতিরিক্ত পুলিশ সুপার বীনা রাণী দাস বলেন, রাজধানীর খিলগাঁও থানাধীন বিশ্বরোডস্থ খিদমাহ হাসপাতাল এলাকায় মাদক কারবারি চক্রের সদস্য হেরোইন বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র্যাব-৩-এর একটি দল শনিবার অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইনসহ সমীর কর্মকারকে গ্রেফতার করে।

সেসময় তিনি আরও জানিয়েছিলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার সমীর তার কৃতকর্মের দ্বায় স্বীকার করেন এবং তিনি দীর্ঘদিন ধরে এই মাদক ব্যবসা করে আসছেন বলে স্বীকার করেন।

জেএ/এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]