মৌ-পিয়াসার প্রধান সমন্বয়ক মিশুর বিরুদ্ধে অস্ত্র মামলায় চার্জশিট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর ভাটারা থানায় অস্ত্র আইনে করা মামলায় আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌ’র প্রধান সমন্বয়ক শরফুল হাসান ওরফে মিশু হাসানের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দিয়েছে মামলার তদন্ত সংস্থা পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (১৪ সেপ্টম্বর) ভাটারা থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা রনপ কুমার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘গত ১২ সেপ্টেম্বর আদালত চার্জশিট দেখিলাম বলে বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পাঠিয়ে দিয়েছেন।’

গত ৩ আগস্ট রাতে রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান চালিয়ে শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) আটক করে র‌্যাব-১।

এসময় একটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি, ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, দুটি ল্যাপটপ, মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে ভাটারা থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়।

সম্প্রতি মাদকসহ আটক মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, মৌসহ অর্ধশতাধিক মডেলকে অনৈতিক ও প্রতারণার কাজে ব্যবহার করতেন শরফুল হাসান ওরফে মিশু হাসান। তাদের মাধ্যমে উপার্জিত অর্থ নামে-বেনামে বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন। কিনেছেন নামি-দামি ব্র্যান্ডের বিলাসবহুল সব গাড়ি।

জেএ/এএএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]