পল্টনে ইয়াবাসহ গ্রেফতার নুরুল রিমান্ডে, অজুফা কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজধানীর পল্টনে এক হাজার ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার মাদক কারবারি মো. নুরুল আলম ওরফে মুজাহিদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। অপরদিকে অজুফা ইয়াসমিনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়েছে। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) পল্টন থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল মোতালেব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার তাদের দুইজনকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানি শেষে বিচারক আসামি মো. নুরুল আলম ওরফে মুজাহিদের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। অপর আসামি অজুফা ইয়াসমিনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে পুলিশের মোবাইল টিম ডিউটি করার সময় গোপন তথ্যে জানতে পারে, পল্টন মডেল থানার বকসী আবাসিক হোটেলের সামনে কিছু মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছেন। এ তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ মুজাহিদ ও অজুফাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকার বিভিন্ন এলাকায় মাদক কারবারিদের কাছে বিক্রি করতেন বলেও জানায় পুলিশ। পরে এ ঘটনায় তাদের বিরুদ্ধে পল্টন মডেল মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়।

জেএ/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]