আইসের সবচেয়ে বড় চালানসহ গ্রেফতার দুজন ৯ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, ১৭ অক্টোবর ২০২১
আইস সিন্ডিকেটের মূলহোতা খোকন ও তার সহযোগী রফিক

রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ক্রিস্টাল মেথ বা আইসের সবচেয়ে বড় চালানসহ গ্রেফতার হওয়া খোকন ও তার সহযোগী মোহাম্মদ রফিকের নয় দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ রোববার (১৭ অক্টোবর) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর যাত্রবাড়ী থানার মাদক ও অস্ত্র আইনের পৃথক দুই মামলায় তাদের দশ দিন করে বিশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান মাদক মামলায় পাঁচ দিন ও ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভুইয়া অস্ত্র মামলায় চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে আইস সিন্ডিকেটের মূলহোতা খোকন ও তার এক সহযোগীকে গ্রেফতারের কথা জানায় র্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় পাঁচ কেজি আইস, বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

এখন পর্যন্ত দেশে জব্দ করা এটিই আইসের সবচেয়ে বড় চালান বলে জানায় র্যাব। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

জেএ/এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]