ফাল্গুনী শপের সিইও পাভেলসহ তিনজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৭ নভেম্বর ২০২১

ই-কমার্স প্রতিষ্ঠান ফাল্গুনী শপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পাভেল হোসেনসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

এছাড়া মোছা. ফারজানা আক্তার মিম নামে এক নারীর রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (১৭ নভেম্বর) ঢাকা মহানগর হাকিম মইনুল ইসলামের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে যাওয়া অন্য দুই আসামি হলেন মো. সাইদুল ইসলাম ও আব্দুল্লাহ আল হাসান।

এদের মধ্যে অনলাইনে পণ্য বেচার নামে গ্রাহকের সঙ্গে প্রতারণার মামলায় পাভেল হোসেনের দুদিন এবং অন্য দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এছাড়া অস্ত্র আইনের মামলায় একমাত্র আসামি পাভেলের আরও দুদিনের রিমান্ডের আদেশ দেওয়া হয়েছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই মিল্টন কুমার দেবরাজ চার আসামিকে আদালতে হাজির করেন। প্রতারণার মামলায় চার আসামির সাতদিন এবং অস্ত্র মামলায় পাভেলের আরও সাতদিনের রিমান্ড আবেদন করেন।

আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত তিন আসামির রিমান্ড এবং একজনের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ২৪ নভেম্বর রাজধানীর বনশ্রী এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, মদ ও ওয়্যারহাউজ থেকে নানান পণ্য জব্দ করা হয়।

জেএ/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]