মাথার উপর আল্লাহ আছেন, আসামি ছেলেকে মায়ের সান্ত্বনা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১০ পিএম, ২৮ নভেম্বর ২০২১

বুয়েট শিক্ষার্থী আবরার হত্যা মামলার রায় ঘোষণা না হওয়ায় আদালত থেকে বের করে প্রিজন ভ্যানে তোলা হচ্ছিল ২২ আসামিকে। এ সময় জড়ো হয়েছিলেন তাদের আত্মীয় স্বজনরা। তাদের অনেকেই কান্নায় ভেঙে পড়েন।

ছেলেকে সান্ত্বনা দিতে এক মা চিৎকার করে বলে ওঠেন, বাবা, তুমি ধৈর্য ধরো। উপরে আল্লাহ আছে।

রোববার (২৮ নভেম্বর) চাঞ্চল্যকর আবরার হত্যা মামলার রায় হওয়ার কথা ছিল। তবে রায় এখনো প্রস্তুত হয়নি জানিয়ে রায়ের তারিখ পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ করেন ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান। পরে আসামিদের কারাগারে নিতে প্রিজন ভ্যানে তোলা হয়।

প্রিজন ভ্যানের ছোট জানালার ফাঁক দিয়ে ছেলেকে দেখে কেঁদে ফেলেন এক মা।

তার ছেলের নাম কী তা জানতে চাইলে তিনি বলেন, আমি এখন নাম বলতে চাচ্ছি না। আমি বাইরে থাকি, বাংলাদেশেই থাকি না। আমার আর এসব হয়রানি ভালো লাগছে না।

চাঞ্চল্যকর এ হত্যা মামলার রায় ঘোষণার জন্য ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে ২২ আসামিকে সকাল সাড়ে ৯টার দিকে আদালতে হাজির করা হয়।

দুপুর ১২টা ৭ মিনিটে এজলাসে ওঠেন বিচারক। এরপর বিচারক বলেন, রাষ্ট্র ও আসামিপক্ষের আইনজীবীরা যে যুক্তি উপস্থাপন করেছেন তা বিশ্লেষণ করে রায় প্রস্তুত করা সম্ভব হয়নি। রায় প্রস্তুত করতে আরও সময় লাগবে। তাই এ মামলার রায় ঘোষণার জন্য ৮ ডিসেম্বর দিন ধার্য করা হলো।

এমআইএস/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]