সেই লেডি বাইকারের পক্ষে লড়বেন ব্যারিস্টার সুমন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ৩০ নভেম্বর ২০২১

সিলেটের আলোচিত লেডি বাইকার ও মডেল রিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন আবেদন করা হয়েছে। হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় করা হয় এই জামিন আবেদন।

তার জামিনের বিষয়ে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন শুনানি করবেন বলে জানা গেছে। হাইকোর্টের বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি খিজির কায়াতের সমন্বয়ে গঠিত বেঞ্চে শুনানি হবে।

রিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। গত ৮ নভেম্বর এয়ারপোর্ট থানার উপ-পরিদর্শক (এসআই) গৌতম চন্দ্র দাশ বাদী হয়ে রিয়া ও তার বন্ধু আরমান সামীকে আসামি করে মামলা করেন। এরপর গ্রেফতার করা হয় আরমান সামীকে।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির জাগো নিউজকে জানান, রোববার রাতে আরমান সামীকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান রিয়া। নীল রঙের একটি গাড়ি (ঢাকা-মেট্রো-খ-১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে যান।

তিনি আরও বলেন, তাৎক্ষণিক আরমান সামীকে ধরতে সক্ষম হয় পুলিশ। এরপর আরমান সামী জানান, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলিগ্রাম, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও দুই পুরিয়া গাঁজা উদ্ধার করে।

ওসি জানান, গ্রেফতার আরমান সামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। পলাতক আসামি রিয়া রায়কে গ্রেফতারের চেষ্টা চলছে। এ বিষয়ে বক্তব্য জানতে রিয়া রায়ের মোবাইলে কল করেও তাকে পাওয়া যায়নি।

এফএইচ/জেডএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]