ঢাকাস্থ চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি জেসমিন সম্পাদক আহসান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

ঢাকাস্থ চাঁদপুর আইনজীবী কল্যাণ সমিতির সভাপতি হিসেবে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট জেসমিন সুলতানা। আর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন অ্যাডভোকেট মো. আহসান উল্লাহ।

শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর একটি হোটেলে বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। পরে আলোচনার ভিত্তিতে বাকি পদে দায়িত্বপ্রাপ্তদের নাম প্রকাশ করা হবে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ঢাকাস্থ চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি আইনজীবী অ্যাডভোকেট জেসমিন সুলতানা ও সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আহসান উল্লাহ।

তারা বলেন, দুটি পদের দায়িত্ব বণ্টন করে কমিটি ঘোষণা করেছেন নয় সদস্যবিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আবু সাঈদ সাগর।

নির্বাচন পরিচালনা কমিটিতে ছিলেন- সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট এ বি রায় চৌধুরী, অ্যাডভোকেট এ কে এম ফয়েজ, অ্যাডভোকেট কাইয়ুম চৌধুরী। এছাড়াও অ্যাডভোকেট আব্বাস উদ্দীন, অ্যাডভোকেট মোহা. শাহজাহান, অ্যাডভোকেট বোরহান উদ্দীন, অ্যাডভোকেট আব্দুল কাদের নির্বাচন পরিচালনা কমিটিতে ছিলেন।

ঢাকায় প্র্যাকটিসরত তিন শতাধিক আইনজীবীর উপস্থিতিতে কমিটি ঘোষণা করা হয় বলে জানান সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. মোহাম্মদ আহসান উল্লাহ। তিনি সবার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন।

এফএইচ/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]