রিমান্ড শেষে ক্যাসিনো সম্রাটের সহযোগীসহ দুজন কারাগারে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

রাজধানীর পল্টন থানার অস্ত্র আইনের মামলায় বহিষ্কৃত যুবলীগ নেতা ও ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী মো. মেহেদী আলমসহ (৪২) দুই আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। অপর আসামি হলেন মো. যুবরাজ খান (৩২)। তিনি মেহেদির সহযোগীদের একজন।

সোমবার (৬ ডিসেম্বর) রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামিদের কারাগারে আটক রাখার আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিট ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার (৪ ডিসেম্বর) এ দুই আসামিকে আদালতে হাজির করে পল্টন থানার মামলার তদন্ত কর্মকর্তা পাঁচদিনের রিমান্ড আবেদন করেন। এ আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাকিম মামুনুর রশিদ আসামিদের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার (৩ নভেম্বর) ভোরে রাজধানীর পল্টনের একটি বাসা থেকে ওই দুজনকে গ্রেফতার করে র্যাব। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র জব্দ করা হয়। পরে এ ঘটনায় তাদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা হয়।

জেএ/এমকেআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]