মামুনুল হকের সহযোগী এহসানুল হকের জামিন চেম্বারে স্থগিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নারীসহ আটকের ঘটনায় হেফাজতে ইসলামের সাবেক কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব মামুনুল হকের এক সহযোগী এহসানুল হকের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে করা মামলায় হাইকোর্টের দেওয়া জামিন ছয় সপ্তাহের জন্য স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার জজ আদালত।

বুধবার (৮ ডিসেম্বর) আপিল বিভাগের বিচারপতি ওবায়দুল হাসানের চেম্বার জজ আদালত এ আদেশ দেন।

আদালতে আজ রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। আসামিপক্ষে কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

এর আগে, গত ২৯ নভেম্বর হাইকোর্টের বিচারপতি মো. হাবিবুল গনি ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিনের বেঞ্চ তার জামিন দিয়েছিলেন। গত ৯ এপ্রিল মো. রফিকুল ইসলাম নান্নু বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে সোনারগাঁয়ে মামলা করেন।

তিনি বলেন, ৩ এপ্রিল রাত আনুমানিক ৯টার দিকে আমাকে হত্যার উদ্দেশ্যে ‘মহিউদ্দিন ডাইন’ নামক চাইনিজ রেস্টুরেন্টের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে জনমনে আতংক সৃষ্টি করতে রেস্টুরেন্টের ভেতরে অনধিকার প্রবেশ করে আমাকে না পেয়ে রেস্টুরেন্টে থাকা বিভিন্ন ফার্নিচার, ফ্রিজসহ অন্যান্য সামগ্রী ভাঙচুর করে। ভাঙচুর করা মালামালে অগ্নিসংযোগ করে প্রায় ৮২ লাখ টাকার ক্ষতি করে এবং লুটপাট করে দোকানের ক্যাশে থাকা নগদ আড়াই লাখ টাকা নিয়ে যায়।

এফএইচ/এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]