এটিএম কার্ড জালিয়াতি: তুর্কি নাগরিকসহ দুজন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ১৯ জানুয়ারি ২০২২
গ্রেফতার তুরস্কের নাগরিক ও তার সহযোগী। ফাইল ছবি

ঢাকায় একটি ব্যাংকের বিভিন্ন এটিএম বুথ থেকে তিনদিনে ৮৪ বার টাকা তোলার চেষ্টার পর গ্রেফতার তুরস্কের নাগরিক হাকান জানবুরকানসহ দুজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রিমান্ডে যাওয়া অন্য আসামি হলেন- বাংলাদেশের নাগরিক মো. মফিউল ইসলাম।

বুধবার (১৯ জানুয়ারি) তাদের আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে পল্টন থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিটিটিসির পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মামুন অর রশিদ। শুনানি শেষে ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম হাসিবুল হক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

jagonews24বুথ থেকে টাকা তোলার চেষ্টা। ফাইল ছবি

এর আগে মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে রাজধানীর গুলশান-১ থেকে আসামিদের গ্রেফতার করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি বিভিন্ন মডেলের মোবাইল, একটি ল্যাপটপ, ১৫টি ক্লোন কার্ডসহ মোট ১৭টি কার্ড জব্দ করা হয়। এ ঘটনায় সিটিটিসির উপ-পরিদর্শক (এসআই) পিটার বিশ্বাস পল্টন থানার মামলা করেন।

জেএ/এএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]