অন্তত ১০০ সেতু করে বিদায় নিতে চাই: ব্যারিস্টার সুমন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৪ এএম, ২২ জানুয়ারি ২০২২

এলাকার মানুষের উন্নয়নের জন্য অন্তত ১০০টি সেতু তৈরি করে পৃথিবী থেকে বিদায় নিতে চান বলে জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (২১ জানুয়ারি) হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার রামগঙ্গা চা বাগান এলাকায় নিজ অর্থায়নে ৩৬তম সেতুর উদ্বোধন করে ফেসবুক লাইভে এসে তিনি এমন কথা জানান।

ব্যারিস্টার সুমন বলেন, আমি ইতোমধ্যে ৩৬টি সেতু তৈরি করেছি আরও করতে চাই। অন্তত ১০০ সেতু করে থামতে চাই। সেতু ছাড়াও আমি এলাকায় রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। ভবিষ্যতে আরও করবো।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সেতুটি উদ্বোধন করেন ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বশির আহমেদ। এসময় ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান নার্গিস আহমেদও উপস্থিত ছিলেন।

jagonews24

চুনারুঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্করের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিরা হেলিকপ্টারে করে প্রথমে চুনারুঘাট ডিসিপি উচ্চ বিদ্যালয় মাঠে আসলে ব্যারিস্টার সুমন তাদেরকে স্বাগত জানান।

ফেসবুক লাইভে এসে সুমন বলেন, আখিরাত যদি পার হতে হয়, তাহলে দুনিয়ার কাজ দিয়ে তাকে সামনের দিকে নিয়ে যেতে হবে।

প্রায় চার লাখ টাকা ব্যয়ে সেতুটি নির্মাণ করা হয়েছে। এতে অর্থায়ন করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সেতুটি পেয়ে উল্লসিত রামগঙ্গা চা বাগানের শ্রমিকরা। তাদের দীর্ঘদিনের কষ্ট লাঘব হলো।

অন্যদেরও নিজ এলাকার জন্য কাজ করার অনুরোধ জানিয়ে সুমন বলেন, আমি আমার এলাকার জন্য করছি। আপনিও নিজের এলাকায় কাজ করুন।

এফএইচ/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]