এজলাসের বাইরেও হাজী সেলিমের শতাধিক নেতাকর্মী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২২ মে ২০২২

অবৈধ সম্পদ অর্জন ও তথ্য গোপনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় বিচারিক আদালতে আত্মসমর্পণ করেছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম। আত্মসমর্পণ ঘিরে আদালতের মূল ফটকের পাশাপাশি এজলাসের বাইরে তার সমর্থক ও দলের শতাধিক নেতাকর্মী ভিড় করেছেন।

রোববার (২২ মে) দুপুর ২টার দিকে ঢাকার বিশেষ জজ আদালত-৭ এর বিচারক শহিদুল ইসলামের আদালতে জামিন আবেদন করেন তিনি। এছাড়া কারাগারে উন্নত চিকিৎসা ও প্রথম শ্রেণির ডিভিশন চেয়ে আরও দুটি আবেদন করা হয়েছে।

বিচারিক আদালতের দেওয়া ১০ বছরের কারাদণ্ড হাইকোর্টে বহাল থাকায় উচ্চ আদালতের নির্দেশনা মেনে বিকেল ৩টার পরপরই আদালতে আত্মসমর্পণ করতে এজলাসে ঢোকেন হাজী সেলিম।

jagonews24

আওয়ামী লীগের এ প্রভাবশালী নেতার আত্মসমর্পণ ঘিরে আদালতপাড়ায় দুপুর থেকেই তার কর্মী-সমর্থক ও নেতাকর্মীরা ভিড় করতে থাকেন। এজলাসের দরজায়ও অর্ধশতাধিক নেতাকর্মীর উপস্থিতি চোখে পড়ে।

এজলাসের বাইরে অবস্থান করা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন মিয়া জাগো নিউজকে বলেন, আমাদের নেতা হাজী সেলিম আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে আত্মসমর্পণ করতে এসেছেন। আমরাও বিপদে-আপদে তার পাশে থাকার জন্যই এখানে এসেছি।

এজলাসের দরজায় এসময় দক্ষিণ সিটির ৩২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মান্নান, ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর কামাল উদ্দিন কাবুলসহ বেশ কয়েকজন কাউন্সিলর ও শতাধিক নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা যায়।

আরএসএম/জেএ/এমকেআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]