অস্ত্র মামলায় ডাকাত দলের একজন রিমান্ডে, ৫ জন কারাগারে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ৩১ মে ২০২২

রাজধানীর মোহাম্মদপুর থানায় অস্ত্র আইন মামলায় আন্ত:জেলা সংঘবদ্ধ ডাকাত দলের মো. সুজন হাওলাদারের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩১ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশেকে ইমাম এ রিমান্ড মঞ্জুর করেন।

একই সঙ্গে এ মামলার অন্য পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। কারাগারে পাঠানো আসামিরা হলেন- মো. রবিউল আউয়াল রবি, মো. বাবু ওরফে জুয়েল, মো. রনি, মো. একরাম আলী ও মো. ইব্রাহিম মিঝি।

এর আগে, সোমবার রাতে বছিলার সিটি ডেভেলপার্স লিমিটেডের সামনে থেকে বিভিন্ন পেশার আড়ালে ডাকাতির অভিযোগে আন্ত:জেলা সংঘবদ্ধ ডাকাত দলের ছয় সদস্যকে গ্রেফতার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

এ সময় তাদের কাছ থেকে একটি সিএনজি, একটি একনলা বন্দুক, একটি চাপাতি, দুটি লোহার তৈরি ছোরা, একটি লোহার রড, একটি রেঞ্জ ও নগদ ২৫ হাজার টাকা উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় মোহাম্মদপুর থানায় অস্ত্র ও ডাকাতির প্রস্তুতির জন্য পৃথক দুটি মামলা করা হয়।

মামলা সূত্রে জানা যায়, আসামিরা কেউ পেশায় সিএনজিচালক, কেউ অনলাইনভিত্তিক ফুড ডেলিভারিম্যান, কেউ রংমিস্ত্রি, আবার কেউবা মুদি দোকানের কর্মচারী। এরা নিজেদের পেশাকে কাজে লাগিয়ে প্রথমে বাসাবাড়ি রেকি করতো। পরবর্তীতে নির্জন স্থানে পরিকল্পনা করে ওই রেকি করা বাসাতে সংঘবদ্ধভাবে ডাকাতি করতো তারা।

জেএ/এমপি/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]