পদ্মা সেতু উদ্বোধনে প্রধান বিচারপতিসহ সব বিচারপতিকে আমন্ত্রণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ এএম, ২৩ জুন ২০২২
ফাইল ছবি

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীসহ সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগের বিচারপতিদের আমন্ত্রণ জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সুপ্রিম কোর্টের নবনিযুক্ত মুখপাত্র ও স্পেশাল অফিসার মো. মোয়াজ্জেম হোসেন বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান বিচারপতিসহ আপিল ও হাইকোর্ট বিভাগের সব বিচারপতিকে সেতু কর্তৃপক্ষ আমন্ত্রণপত্র পাঠিয়েছে। অনুষ্ঠানে তারা কীভাবে যাবেন আজ এ বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সর্ববৃহৎ এই সেতু উদ্বোধন করবেন। পরদিন ২৬ জুন ভোরে যান চলাচলের জন্য খুলে দেওয়া হবে বহুল প্রত্যাশিত এই মেগাস্ট্রাকচার।

জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠান ও সুধী সমাবেশের জন্য সাড়ে তিন হাজার আমন্ত্রণপত্র তৈরি করা হয়েছে। যা এরই মধ্যে বিতরণ শুরু হয়েছে।

পদ্মা সেতু উদ্বোধনের আর বাকি মাত্র দুদিন। এরই মধ্যে সেতুর নির্মাণকাজ শেষ করেছে চীনের ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না রেলওয়ে মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেড (এমবিইসি)।

এফএইচ/বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]