অবকাশকালীন চেম্বারজজ বিচারপতি কৃষ্ণা দেবনাথ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৩ জুলাই ২০২২
ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল আজহার সরকারি ও সাপ্তাহিক ছুটিসহ আদালতের অবকাশে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারিক কার্যক্রম অব্যাহত রাখতে অবকাশকালীন চেম্বার জজ হিসেবে বিচারপতি কৃষ্ণা দেবনাথকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

সম্প্রতি সুপ্রিম কোর্ট প্রশাসন থেকে জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিচারপতি কৃষ্ণা দেবনাথ আগামী ৫, ৬, ১৩ ও ১৮ জুলাই বেলা ১১টা থেকে শারীরিক উপস্থিতিতে আপিল বিভাগের চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করবেন।

আপিল বিভাগের রেজিস্ট্রার মোহাম্মদ সাইফুর রহমানের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, ৩ জুলাই থেকে ১৯ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ও সরকার ঘোষিত ছুটিসহ কোর্টের অবকাশকালে আপিল বিভাগের মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি শুনানি ও নিষ্পত্তির জন্য ভ্যাকেশন জজ হিসেবে বিচারপতি কৃষ্ণা দেবনাথকে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

অবকাশে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকলেও মামলা সংক্রান্ত জরুরি বিষয়াদি শুনানি ও নিষ্পত্তির জন্য প্রতিবারই অবকাশকালীন বেঞ্চ গঠন করে দেন প্রধান বিচারপতি।

এফএইচ/এমপি/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]