তেলের ট্যাংকে ইয়াবা পাচার: গ্রেফতার তিনজন রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ০৯ আগস্ট ২০২২

পণ্যবাহী ট্রাকে তেলের ট্যাংকের ভেতরে এক লাখ ৯০ হাজার ইয়াবা পাচারের সময় গ্রেফতার তিন মাদক কারবারির তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন তাদের রিমান্ড মঞ্জুর করেন। তারা হলেন- আমিনুল ইসলাম, নুরুল ইসলাম ও হেদায়েত উল্লাহ।

মঙ্গলবার (৯ আগস্ট) যাত্রাবাড়ী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার তাদেরকে আদালতে হাজির করে পুলিশ। এরপর যাত্রাবাড়ী থানার মাদকদ্রব্য আইনের মামলায় সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে বিচারক প্রত্যেকর তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার (৬ আগস্ট) রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে পণ্যবাহী ট্রাকসহ তাদের গ্রেফতার করে র‌্যাব। এসময় পণ্যবাহী ট্রাকের তেলের ট্যাংকের ভেতর এক লাখ ৯০ হাজার ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

তারা কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে গাজীপুরে যাচ্ছিলেন। গ্রেফতাররা পণ্য পরিবহনের আড়ালে মাদক পাচার চক্রের সদস্য। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়।

জেএ/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।