আওয়ামী লীগ নেতা হত্যা: যুবদল নেতাসহ ১১ জনের নামে মামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩০ পিএম, ১৭ আগস্ট ২০২২
ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে আওয়ামী লীগ নেতা আবু বক্কর সিদ্দিক হাবুকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় যাত্রাবাড়ী থানা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান ফাহিমসহ ১১ জনের নামে মামলা হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) নিহত হাবুর ভাই মো. বাচ্চু মিয়া বাদী হয়ে যাত্রাবাড়ী থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় ১১ জনের নাম উল্লেখসহ ৩/৪ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রশিদুল আলম মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য ২১ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন।

এ মামলার অপর আসামিরা হলেন- মো. শাকিল, মজে ওরফে মজো, মো. কবির, মো. সামু, ফালান ওরফে কানা ফালান, মো. সেলিম, মো. পারভেজ, বাবু ওরফে দাড়িওয়ালা বাবু, মো. আল আমিন ও সুজন আকন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হাবু কাঁচামাল ব্যবসায়ী ছিলেন। তিনি ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে দোকান থেকে বাসায় ফেরার পথে শহীদ ফারুক সড়ক এলাকায় পৌঁছালে ফাহিমসহ কয়েকজন তাকে ছুরিকাঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেএ/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।