দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণ: তিনজনের যাবজ্জীবন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২
দণ্ডপ্রাপ্ত আসামিরা

রাজধানীর কদমতলীতে বাসায় ঢুকে দুই কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ প্রমাণ হওয়ায় তিনজনের যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জুলফিকার হায়াত এ রায় ঘোষণা করেন। কারাদণ্ডের পাশাপাশি আসামিদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের কারাভোগ করতে হবে।

যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মো. সোহেল বেপারী, রানা বেপারী ও মো. আক্তার আলী। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় সজল (পলাতক) নামে এক আসামিকে খালাস দেওয়া হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, রাজধানীর কদমতলী থানার নোয়াখালী পট্টির গেসুর বাড়ির ভাড়াটিয়া আব্দুর রাজ্জাক মাদবরে বাড়িতে মামলার আসামি ও দুই ভিকটিম পরিবারসহ ভাড়া থাকতেন। ২০২০ সালের ৮ অক্টোবর রাত ১০টার দিকে আসামিরা সুযোগ বুঝে ভাড়া থাকা দুই ভুক্তভোগীর বাসার দরজায় 'নক' করেন। বাসার দরজা খুললে আসামিরা বাসায় ঢুকে বাসার দরজা লাগিয়ে দলবেঁধে ধর্ষণ করেন।

এঘটনায় তাদের বিরুদ্ধে কদমতলীতে ইদ্রিস মাদব বাদী হয়ে মামলা করেন। এরপর মো. সোহেল বেপারী, রানা বেপারী, মো. আক্তার আলী ও সজলের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে পুলিশ। গত বছরের ১৫ সেপ্টেম্বর আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করেন আদালত। মামলায় চার্জশিটভুক্ত ২৪ জন সাক্ষীর মধ্যে ১১ জন সাক্ষ্য দেন।

জেএ/জেএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।