৩২ কেজি গাঁজাসহ গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়ার আবুলের জামিন স্থগিত

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২২
গাঁজাসহ গ্রেফতার মাদক কারবারি, ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজাসহ গ্রেফতার হওয়া আবুল খায়েরকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করেছেন আপিল বিভাগের চেম্বার আদালত। একই সঙ্গে তাকে আত্মসমর্পণের জন্য নির্দেশ দিয়েছেন।

হাইকোর্টের জামিনের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি নিয়ে রোববার (২৫ সেপ্টেম্বর) আপিল বিভাগের বিচারপতি এম. ইনায়েতুর রহিমের চেম্বার আদালত এ আদেশ দেন।

আদালতে আজ রাষ্ট্রপক্ষে শুনানিতে ছিলেন অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার মোহাম্মদ মেহেদী হাসান। তার সঙ্গে ছিলেন সহকারী অ্যটর্নি জেনারেল মোহাম্মদ সাইফুল আলম।

গত ৯ আগস্ট কুটি ইউনিয়নের লেশিয়ারা কবরস্থানের সামনে থেকে আবুল খায়েরকে ৩২ কেজি গাঁজা, দুটি মোবাইল এবং নগদ ১৫ হাজার টাকাসহ গ্রেফতার করে পুলিশ। পরে আদালত তাকে কারাগারে পাঠান।

এরপর জামিন আবেদনের পরিপ্রেক্ষিতে ৩১ আগস্ট হাইকোর্ট তাকে জামিন দেন। এর বিরুদ্ধে ২২ সেপ্টেম্বর লিভ টু আপিল করে রাষ্ট্রপক্ষ। এর মধ্যে আসামি জামিনে মুক্ত হন।

রোববার লিভ টু আপিলের শুনানি শেষে তার জামিন স্থগিত করে আত্মসমর্পণের নির্দেশ দেন আপিল বিভাগের চেম্বার আদালত।

এফএইচ/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।