১০ কেজি গাঁজাসহ গ্রেফতার মারুফ কারাগারে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ০১ অক্টোবর ২০২২

রাজধানীর উত্তরখানের তেরমুখ ঘাট এলাকায় ১০ কেজি গাঁজাসহ গ্রেফতার মাদক কারবারি মারুফের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার (১ অক্টোবর) তাকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমাম তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার তেরমুখ ঘাট পুলিশ চেকপোস্টের সামনে মারুফ দাঁড়িয়ে ছিলেন। এসময় তাকে সন্দেহ করে পুলিশ। তিনি না দাঁড়িয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে চেকপোস্টে ডিউটিরত পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তার হেফাজত থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এঘটনায় উত্তরখান থানায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে একটি মামলা করা হয়।

জেএ/জেএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।