কলাবাগানে শিপন হত্যা: গ্রেফতার চারজন কারাগারে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ০২ অক্টোবর ২০২২
প্রতীকী ছবি

রাজধানীর কলাবাগানে পূর্ব শত্রুতার জেরে মো. শিপন হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার চারজনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। কারাগারে যাওয়া আসামিরা হলেন- শাহাদাত হোসেন স্বাধীন, রাব্বী আহম্মেদ ওরফে রাজ ওরফে প্রিন্স রাজ, ইসরাত জাহান সাথী ও তানিয়া আক্তার কান্তা।

রোববার (২ অক্টোবর) একদিনের রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবাহ ছন্দা তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে শুক্রবার (৩০ সেপ্টেম্বর) আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচদিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে প্রত্যেকের একদিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে শুক্রবার কলাবাগান থানার কাঠালবাগান এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, কাঠালবাগান এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন মো. শিপন। একই বাসায় বিবাদী শাহাদাত, রাব্বী, সাথী ও তানিয়া থাকতেন। গত ২৯ সেপ্টেম্বর রাত ১০টায় শিপনকে বাসা থেকে ডেকে নিয়ে যান শাহাদাত ও রাব্বী। একপর্যায়ে আসামিরা জোর করে শিপনকে ঘুমের ওষুধ সেবন করায়। শিপন নেশাগ্রস্ত হলে আসামি সাথী ও তানিয়ার সহযোগিতায় পূর্ব শত্রুতার জেরে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কলাবাগান থানার একটি হত্যা মামলা করা হয়েছে।

জেএ/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।