ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল মুনির

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৫ অক্টোবর ২০২২

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব। আর এ দুর্গাপূজা উদযাপন দেখার জন্য ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন করেছেন রাষ্ট্রের প্রধান ভারপ্রাপ্ত আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এসএম মনিরুজ্জামান মনির।

মঙ্গলবার (৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরের পূজা মণ্ডপ পরিদর্শনে যান তিনি। বুধবার (৫ অক্টোবর) বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক।

ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল ও সিনিয়র অ্যাডভোকেট এস. এম. মুনির ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনের সময় পূজার মহানবমীতে উপস্থিত হন। তিনি পূজা মণ্ডপে উপস্থিত সবার উদ্দেশে সম্প্রতি বজায় রেখে উৎসব আনন্দে শরীক হওয়ার আহ্বান জানান।

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল মুনির

ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এর সঙ্গে আরও উপস্থিত ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. সাইফুল আলম, সহকারী অ্যাটর্নি শাহীন মৃধা, সহকারী অ্যাটর্নি বাহার উদ্দিন আল রাজী, সহকারী অ্যাটর্নি জেনারেল হুমায়ুন কবির, সহকারী অ্যাটর্নি জেনারেল আন্না খানম কলি প্রমুখ। এসময় অনুষ্ঠানে আসা সবাইকে শারদীয় শুভেচ্ছা জানান তারা।

ঢাকেশ্বরী মন্দির পরিদর্শনে ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল মুনির

মহাষষ্ঠী পূজার মধ্য দিয়ে ১ অক্টোবর শুরু হয় দুর্গাপূজা। এরপর হাসি-আনন্দ আর পূজা-অর্চনার মধ্য দিয়ে কেটে গেছে চারটি দিন। আজ সকালে দশমী বিহিত পূজা শেষে দর্পণ-বিসর্জনের মধ্য দিয়ে বিদায় জানানো হবে দেবী দুর্গাকে। আর প্রতিমা বিসর্জনের মধ্য দিয়েই শেষ হবে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা।

এফএইচ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।