সহকারী জজ নিয়োগে লিখিত পরীক্ষার ফল ডিসেম্বরে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২১ পিএম, ২৯ নভেম্বর ২০২২
প্রতীকী ছবি

পঞ্চদশ সহকারী জজ নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার সম্ভাব্য তারিখ জানিয়েছে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস কমিশন।

সোমবার (২৮ নভেম্বর) সংস্থার পরীক্ষা নিয়ন্ত্রক (জেলা ও দায়রা জজ) শরীফ এ এম রেজা জাকের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তির তথ্যানুযায়ী, আসছে ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হতে পারে। আর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হতে পারে ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে।

এর আগে গত ৩০ জুলাই ঢাকার তিনটি কেন্দ্রে একযোগে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন সাড়ে আট হাজার প্রার্থী। এর মধ্যে উত্তীর্ণ হয়েছেন ৭৫০ জন। প্রিলিমিনারি পরীক্ষায় পাস প্রার্থীরা গত ২৭ আগস্ট ও ৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশ নেন।

গত মে মাসে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের প্রবেশ পদ সহকারী জজ নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এবার ১০০ জন সহকারী জজ নিয়োগের কথা রয়েছে। তবে বিধি অনুযায়ী পদ সংখ্যা বাড়তে বা কমতে পারে।

এফএইচ/আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।