হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার ফরম পূরণ শুরু ১ ডিসেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৩ এএম, ৩০ নভেম্বর ২০২২
ফাইল ছবি

বাংলাদেশ বার কাউন্সিলের পরবর্তী হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার অনলাইন ফরম পূরণ কার্যক্রম আগামী ১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। ফরম পূরণ কার্যক্রম চলবে আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এনরোলমেন্ট কমিটির নির্দেশক্রমে সংস্থার ভারপ্রাপ্ত সচিব মো. আফজাল উর রহমান সই করা সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়।

বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আগামী ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা অনলাইনে ফরম পূরণ করতে পারবেন। আর হাইকোর্ট পারমিশন লিখিত পরীক্ষার সম্ভাব্য সময় আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের মধ্য জানুয়ারি।

পরীক্ষার অনলাইন ফরম পূরণ এবং এ সংক্রান্ত বিস্তারিত তথ্য যথাসময়ে বার কাউন্সিলের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। অনলাইন ফরম পূরণ প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর নতুন করে পরীক্ষার কোনো আবেদন গ্রহণ করার সুযোগ নেই।

এজন্য সব উপযুক্ত প্রার্থীকে নির্ধারিত সময়সীমার মধ্যে অনলাইনে ফরম পূরণ ও ফি জমা দিতে হবে। নির্ধারিত তারিখ ও সময় অতিবাহিত হওয়ার পর অনলাইন ফরম পূরণ প্রোগ্রাম স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে।

সময় শেষ হওয়ার পর লিখিত পরীক্ষার ফরম দাখিলের জন্য নতুন করে কোনোরূপ আবেদন/নিবেদন গ্রহণ করা হবে না।

এফএইচ/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।