সুপ্রিম কোর্টে বিএনপিপন্থি আইনজীবীদের লিফলেট বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫০ পিএম, ০৬ ডিসেম্বর ২০২২

 

আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টে লিফলেট বিতরণ করেছেন বিএনপিপন্থি আইনজীবীরা।

গণসমাবেশ প্রস্তুতি প্রচার উপকমিটির পক্ষে মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে সুপ্রিম কোর্টের বিভিন্ন ভবণ ও আইনজীবীদের কক্ষে কক্ষে ঘুরে লিফলেট বিতরণ করা হয়। এসময় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য আইনজীবীরা উপস্থিতি ছিলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, চাল-ডাল, জ্বালানি তেল, গ্যাস-বিদ্যুৎ, সারসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি, দুর্নীতি-দুঃশাসন, গুম-খুন, হত্যাকাণ্ড ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবিতে অনুষ্ঠেয় গণসমাবেশের জন্য এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র অ্যাডভোকেট এ জে মোহাম্মদ আলী, মহাসচিব ব্যারিস্টার কায়সার কামাল, সুপ্রিম কোর্ট ইউনিটের সভাপতি অ্যাডভোকেট আব্দুল জব্বার ভূঁইয়া, সুপ্রিম কোর্ট ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী মো. কামরুল ইসলাম সজলসহ অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এফএইচ/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।