ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নিরাপত্তা জোরদার

আদালতে অতিরিক্ত পুলিশ মোতায়েন/ছবি: জাগো নিউজ

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংঘর্ষের ঘটনায় দুটি মামলায় গ্রেফতার দলের নেতাকর্মীদের আদালতে হাজির করা হচ্ছে আজ। এজন্য আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। আদালতজুড়ে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেল ৩টায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এলাকায় এমন চিত্র দেখা গেছে।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নিরাপত্তা জোরদার

সকাল থেকেই চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পুলিশের ব্যাপক উপস্থিতি চোখে পড়ে। আদালতের প্রধান ফটকসহ বিভিন্ন জায়গায় কড়া প্রহরা দেখা যায়। আদালতের সামনে ও হাজতখানায় শতাধিক পুলিশ সদস্য অবস্থান নেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের উপ-কমিশনার জাফর হোসেন জাগো নিউজকে বলেন, আদালতে পুলিশ-র‌্যাবসহ বিভিন্ন সংস্থার সদস্যদের মাধ্যমে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নিরাপত্তা জোরদার

তিনি বলেন, সিএমএম কোর্টে আমরা কথা বলেছি। আসামিদের যখন আদালতে হাজির করার কথা বলবে, আমরা তাদের তখন আদালতে তুলবো। তারপর যাদের যেখানে নেওয়ার কথা তাদের সেখানে নিয়ে যাওয়ার ব্যবস্থা করছি।

জেএ/আরএসএম/এএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।