এবার জি বাংলায় রান্না করলেন কেকা ফেরদৌসী

লাইফস্টাইল ডেস্ক
লাইফস্টাইল ডেস্ক লাইফস্টাইল ডেস্ক
প্রকাশিত: ০৬:২৩ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

দেশের স্বনামধন্য রন্ধনশিল্পী কেকা ফেরদৌসী। বিশ্বের বিভিন্ন দেশে রান্নার অভিজ্ঞতা থাকলেও এবারই প্রথম ভারতের জনপ্রিয় রান্নার অনুষ্ঠান ‘রান্নাঘর’-এর অতিথি হিসেবে গিয়েছেন। এর আগেও জি-বাংলাসহ বেশকিছু ভারতীয় টেলিভিশনে রান্নার অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন কেকা ফেরদৌসী। কিন্তু ওই সময়গুলোতে ব্যস্ততা থাকায় অংশ নিতে পারেননি। তবে এবার ‘রান্নাঘর’-এ বিশেষ অতিথি হিসেবে একটি অ্যাপিসোডে অংশ নিতে ভারত ঘুরে এলেন তিনি। সুদীপ্তা মুখার্জীর উপস্থাপনায় আসন্ন একটি অ্যাপিসোডেই দেখা যাবে তাকে।

এ প্রসঙ্গে কেকা ফেরদৌসী বলেন, জি বাংলার ওরাতো আসলে আমাকে এতো ভালো চেনে না। কিন্তু আমার নাম শুনেছে। ওদের অনুষ্ঠানে আমাকে খুব সম্মান করেছে। খুব ভালো ব্যবহার ওদের। আসলে টেলিভিশন রান্নায় আমার পঁচিশ বছর উদযাপন হতে যাচ্ছে আসছে জানুয়ারিতে। আর সেজন্যই আমাকে ‘জি বাংলার রান্নাঘর’-এ আমন্ত্রণ জানানো হয়েছে। আমি খুব অল্প সময়ে চারটি আইটেম প্রস্তুত করেছি। যা দেখে উপস্থিত সবাই কিছুটা বিস্মিত হয়েছে। কারণ, ওদের ধরাবাধা সময়ের মধ্যে সবাই দুইটি আইটেম করেই অভ্যস্ত। আগামি ২৬ ডিসেম্বর বাংলাদেশ সময় বিকাল ৫টায় অনুষ্ঠানটি সম্প্রচার হবে।

উল্লেখ্য, রান্নাকে শিল্পের পর্যায়ে নিয়ে যেতে গত পঁচিশ বছর ধরে টেলিভিশনে অনুষ্ঠান করে আসছেন কেকা ফেরদৌসী। তার কারণে রান্না বিষয়ক অনুষ্ঠানও মানুষের কাছে বিশেষ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়াও, রান্নাকে জনপ্রিয় করে তুলতে তিনি এখনও পর্যন্ত রান্নাবিষয়ক ১৪টি বই লিখেছেন।

এইচএন/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :